TrueUSD attestation pauses amid concerns surrounding collateral-Grip To World

[ad_1]

জাস্টিন সান-সমর্থিত ডলার-পেগড স্টেবলকয়েন TrueUSD এর অন্তর্নিহিত রিজার্ভের জন্য প্রত্যয়ন নিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছে।

LedgerLens থেকে পাওয়া তথ্য অনুসারে, TrueUSD অফিসিয়াল ওয়েবসাইটে প্রদর্শিত একটি রিয়েল-টাইম রিজার্ভ ব্যালেন্স ড্যাশবোর্ড, শেষ রিপোর্টিং ব্যবধানের সময় সিস্টেমটি API ত্রুটি বা মূল্যের উৎস থেকে একটি অ-প্রতিক্রিয়া পেয়েছিল এবং এটিতে একটি মার্কিন ডলার মান প্রয়োগ করতে অক্ষম ছিল। সময় যে বিন্দু জন্য জামানত সম্পদ.

জামানত সংক্রান্ত উদ্বেগের মধ্যে TrueUSD প্রত্যয়ন বিরতি - 1
TUSD স্বয়ংক্রিয় প্রত্যয়ন | সূত্র: TrueUSD

ফলস্বরূপ, সিস্টেমটি তৃতীয় পক্ষের সিস্টেম থেকে ত্রুটি পেয়েছে “যার ফলে দায়গুলির মোট যোগফল প্রাসঙ্গিক সম্পদের মোট যোগফলের চেয়ে বেশি।”

“সাধারণত, সিস্টেমের ঐতিহাসিক ক্রিয়াকলাপের উপর, ব্যালেন্স রিপকর্ডটি স্বাভাবিক ক্রিয়াকলাপে দেখা অস্থায়ী ভারসাম্যহীনতার দ্বারা ট্রিগার হয়৷ যাইহোক, দায় এবং সংশ্লিষ্ট সম্পদের প্রকৃত ভারসাম্যহীনতার কারণেও ব্যালেন্স রিপকর্ড ট্রিগার হতে পারে।”

লেজার লেন্স

লেখার সময়, TrueUSD এই বিষয়ে কোনো পাবলিক বিবৃতি দেয়নি।

TrueUSD সত্যায়নের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হওয়ার এটাই প্রথম ঘটনা নয়। 2023 সালের জুনে, স্থিতিশীল কয়েন অস্থায়ীভাবে তার স্বয়ংক্রিয় প্রত্যয়নগুলি ভারসাম্যের অসঙ্গতির কারণে বন্ধ করে দেয়, মাত্র এক সপ্তাহের মধ্যে সমস্যাগুলির সাথে লড়াই করার পরে।

TrueUSD এর TUSD টোকেনগুলিকে বিভিন্ন স্থানে বিতরণ করা হয়েছে বলে বোঝা যায়, যার মধ্যে রয়েছে ফেডারেলভাবে বীমাকৃত ইউএস ডিপোজিটরি প্রতিষ্ঠান, একটি অপ্রকাশিত হংকং ডিপোজিটরি প্রতিষ্ঠান (পূর্বে প্রথম ডিজিটাল ট্রাস্ট), একটি অপ্রকাশিত বাহামিয়ান ডিপোজিটরি প্রতিষ্ঠান (পূর্বে ক্যাপিটাল ইউনিয়ন ব্যাংক), এবং একটি সুইস আমানতকারী প্রতিষ্ঠান।

2023 সালের অক্টোবরে, একটি তৃতীয় পক্ষের বিক্রেতার সাথে জড়িত একটি নিরাপত্তা লঙ্ঘন TrueUSD-এ সংবেদনশীল ক্লায়েন্ট ডেটা প্রকাশ করে, যা কোম্পানির ব্যাঙ্কিং, গ্রাহক এবং পণ্য পরিচালনার জন্য দায়ী তার প্রাক্তন পরিষেবা প্রদানকারী TrueCoin-এর মাধ্যমে এই ঘটনার বিষয়ে সচেতন হয়েছিল। যদিও ঘটনাটি TrueCoin-এর অভ্যন্তরীণ আইটি পরিকাঠামোর সাথে আপস করেনি, এটি নাম, ইমেল ঠিকানা এবং ফোন নম্বর সহ নির্দিষ্ট ক্লায়েন্ট তথ্যের ডেটা প্রকাশ করেছে, যারা 2018 এবং 2019 এর মধ্যে প্ল্যাটফর্মে যোগদান করেছিল তাদের প্রভাবিত করে।

Google News-এ আমাদের অনুসরণ করুন

[ad_2]
Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *