ETF hype might trigger a Bitcoin supply shock, says Decimal founder-Grip To World

[ad_1]

ডেসিমাল ডিজিটালের প্রতিষ্ঠাতা হেনরি রবিনসন স্পট বিটকয়েন ইটিএফ-এ ক্রমবর্ধমান বিনিয়োগের প্রবাহের মধ্যে একটি সম্ভাব্য বিটকয়েন সরবরাহের শক প্রজেক্ট করেন।

crypto.news-এর একচেটিয়া মন্তব্যে রবিনসন মন্তব্য করেছেন যে বিটকয়েন ইটিএফগুলি হল একটি গেম-চেঞ্জার, অভূতপূর্ব বিনিয়োগের সুযোগগুলিকে আনলক করে শিল্পে বিপ্লব ঘটাতে প্রস্তুত৷ তার মতে, এই আর্থিক উপকরণগুলি পেনশন, এনডাউমেন্ট, বীমা কোম্পানি, সার্বভৌম সম্পদ তহবিল এবং ট্রাস্ট সহ বিভিন্ন সেক্টর থেকে বিটকয়েনে উল্লেখযোগ্য নতুন বিনিয়োগ আকর্ষণ করবে।

রবিনসনের অন্তর্দৃষ্টি ইউএস এসইসি-এর বেশ কয়েকটি বিটকয়েন ইটিএফ-এর অনুমোদনের পরে আসে, যা প্রথম 20 মিনিটের মধ্যে একটি বিস্ময়কর $500 মিলিয়ন লেনদেনের ইঙ্গিত দিয়ে একটি ট্রেডিং উন্মাদনা সৃষ্টি করেছে।

প্রাথমিক ট্রেডিং উত্তেজনা সত্ত্বেও, তিনি ক্রমবর্ধমান চাহিদা মেটাতে বিটকয়েনের প্রাপ্যতার বিষয়ে একটি সতর্কতামূলক দৃষ্টিভঙ্গি অফার করেন। দিগন্তে একটি সম্ভাব্য “বিটকয়েন সাপ্লাই শক” হতে পারে যার ফলে দামের হিংসাত্মক ওঠানামা হতে পারে।

অধিকন্তু, রবিনসন ইটিএফ-এর অনুভূত মানকে চ্যালেঞ্জ করে, জোর দিয়ে বলে যে তারা স্ব-হেফাজতের উপর বিশেষ করে দীর্ঘমেয়াদী ধারকদের জন্য কোনও উল্লেখযোগ্য সুবিধা দেয় না। তিনি ফি নির্গমনের কারণে অবস্থানে একটি রক্তপাতের পূর্বাভাস দিয়েছেন, যা বছরের পর বছর ব্যাপী হতে পারে, বিটকয়েন গ্রহণের ফলে ETF-এর আকর্ষণীয়তা হ্রাস পেতে পারে এবং প্রতিষ্ঠানগুলির মধ্যে স্ব-হেফাজতের আকর্ষণ বৃদ্ধি পায়।

গতকাল SEC এর ঐতিহাসিক ঘোষণার পর, প্রায় দুই বছরের মধ্যে প্রথমবারের মতো BTC $49,000 এ পৌঁছেছে। যাইহোক, দাম দ্রুত $46,000 জোনে নেমে আসে, যা হেনরি রবিনসনের সম্ভাব্য সরবরাহ শক সম্পর্কে পূর্ব সতর্কতাকে প্রতিফলিত করে।

Google News-এ আমাদের অনুসরণ করুন

[ad_2]
Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *